About Me

My photo
Hey there! I"m an independant girl~ with respect to my opinions and thought process, living in the beautiful City of Joy i.e. Kolkata,India. As I've mentioned in one of my posts that blogs are just people's personal perspective and sentiments voiced through writings,...so here am I sharing my opinions about life as well as contemporary time ! Besides that , I love to play with words. Hope you all like it! and feel free to criticize! All your comments will be accepted graciously! I hope my posts will voice the opinion of many!
Powered By Blogger

Followers

Tuesday, June 7, 2011

JIBON NODIR OPARE!!!



jibon manei chhera canvas,
elomelo range bhora-
jibon manei odhora madhuri,shohoje deye na dhora.
jibon manei banchar lorai-
ram-raboner judhyo;
ke je ram?ke-i ba rabon?
kara shantipriya?karai ba bikhubdhyo?


achalyotoner bhit aaj tolomolo,
bhangon dhorechhe tate-
rurho bastob diyechhe dhora apon mohimate.


biswoshomaj metechhe aaj bhoyal ranger khelay,
swatota tai hariye gechhe,bhekdharider melay.
e je aaj kemon khela?--na jani tar shonga,
manush hoye manusher-i kachhe chaichhe rokto-ganga!


tai dhikkar ei manob jonom,jonmechhi ei deshe,
pai jeno shudhu shanti ma go,tomay bhalobeshe.

3 comments:

  1. @Arindam Sarkar: thnx. :) but " ;)" eta interprete korte parlum na. how's it?words plz......... :P

    ReplyDelete